সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

‘ওলট পালট’ তিশা-মোশাররফ

রিপোর্টারের নাম:
  • আপডেট : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৩০৯ পঠিত

ভীষণ রেগে আছেন অভিনেত্রী তানজিন তিশা। ছুড়ি হাতে তেড়ে এসেছেন মোশাররফ করিমের দিকে। নিরীহ ভঙ্গিতে এ অভিনেতা চাকুর সামনে এগিয়ে দিয়েছেন ফুলের তোড়া। একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। নাটকের গল্পের প্রয়োজনে এমন অভিব্যক্তি এই দুই তারকার।

পরিচালক এস আর মজুমদার নির্মাণ করছেন একক নাটক ‘ওলট পালট’। এতে এমন রূপে দেখা যাবে মোশাররফ করিম-তিশাকে। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

তানজিন তিশা বলেন, ‘নাটকটির গল্প খুব মজার। এতে আমার সহশিল্পী মোশাররফ করিম ভাই। মোশাররফ ভাইয়ের সঙ্গে আমার তেমন কাজ করা হয়নি। মনে হয় এটি আমাদের তৃতীয় কাজ। আমাদের প্রথম কাজটি খুব ভালো সাড়া ফেলেছিল। ইউটিউবে মুক্তির মাত্র ১১ ঘণ্টায় ১০ লাখ ভিউ হয়েছিল। যা বাংলা নাটকে একটি ইতিহাস। মোশাররফ ভাইয়ের সঙ্গে দর্শক আমাকে পছন্দ করেছেন, নতুন এই কাজ তারই ফসল বলতে পারেন। তা ছাড়াও এই নাটকের গল্প দারুণ। সব মিলিয়েই কাজটি করার জন‌্য সম্মতি জানাই।’

নাটকটি নিয়ে আশা ব্যক্ত করে মোশাররফ করিম বলেন, ‘রোমান্টিক একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। কাজ করে ভালো লেগেছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’ খুব শিগগির সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি