মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় উত্তেজিত যাত্রীদের ধাওয়া; স্টেশন মাস্টারের স্টেশন ত্যাগ আটপাড়ায় স্কুলের সভাপতি নির্বাচন বন্ধ করতে ২ শিক্ষককে অপহরণের অভিযোগ নিয়োগ বিজ্ঞপ্তি আবশ্যক নেত্রকোণার মিডিয়া ব্যাক্তিত্ব মুখলেছের পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত আটপাড়ায় দরপত্রে অংশ গ্রহণকারী সমিতিকে  ইজারা না দিতে আবেদন আটপাড়ায়  ঈমাম ও উলামা পরিষদের সীরাতুন্নবী ( সাঃ) অনুষ্টিত নেত্রকোনায় মাহে-রমজানের পবিত্রতা রক্ষা ও ইসরাইলী পন্য বর্জনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পূর্বধলায় মাধ্যমিকে’র প্রশিক্ষণে সার্পোট স্টাফের স্বাক্ষর জালসহ টাকা আত্মসাৎ এর অভিযোগ মহুয়া সাহিত্য টিপস্

কলমাকান্দায় হামলায় গুরুতর আহত-১

রিপোর্টারের নাম:
  • আপডেট : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯১ পঠিত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের পুটিজান গ্রামে ডেকোরেটর ভাড়া নিয়ে সংঘর্ষে মাহমুদুল হাসান রকিকে ছুড়া দিয়ে আগাত করে গুরুতর রক্তাক্ত জখম করেছেন একই গ্রামের আলমগীর ও তার লোকজন।

জানা যায় গত ১৯/০২/২০২২ পুটিজান গ্রামে মাহমুদুল হাসান রকিকে পূর্ব পরিকল্পিতভাবে খুন করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দা, চাকু, লোহার রড, বাঁশের লাঠি নিয়ে আলমগীর ও তার সঙ্গীয় মাসুদ মিয়া, খোকন মিয়া, খালেক মিয়া, রজব আলী ঘেরাও করে হঠাৎ আক্রমণ করে ছুড়া দিয়ে রকির বাম বাহুর উপরে গুরুতর রক্তাক্ত কাটা জখম করে ও লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথারী বাইরাইয়া পা ভেঙ্গে দেয় ও সারা শরীরে নীলাফুলা জখম করে।

পরে রকির ডাক চিৎকারে আশেপাশের লোকজন এলে আসামীরা খুন জখমের হুমকি দিয়ে ঘটনা¯’ল ত্যাগ করে। এব্যাপারে রকির বাবা আলতু মিয়া বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি মামলা করেন-যার নং ২০ তারিখ: ১৯/০২/২০২২ খ্রি:, ধারা: ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৬(ওও)/১১৪/৩৪ দঃ বিঃ। কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান বলেন এ ঘটনায় থানায় মামলা হয়েছে আলমগীরসহ ০২জনকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করা হয়েছে। বাকী আসামীদেরকেও গ্রেফতারের অভিযান চলছে।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি