সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

আটপাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম:
  • আপডেট : সোমবার, ২৩ মে, ২০২২
  • ২২৯ পঠিত

আটপাড়া প্রতিনিধিঃ নেত্রকোনার আটপাড়ায় গত ২৩শে মে সারাদেশের ন্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা (অনূর্ধ্ব ১৭) ২০২২ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এই ফাইনাল খেলায় বানিয়াজান ইউনিয়ন ও শুনই ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় বানিয়াজান ইউনিয়ন ১-০ গোলে শুনই ইউনিয়ন কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাকিল আহমেদ । এসময় আরো উপস্থিত ছিলেন, টুর্নামেন্টে পরিচালনা কমিটির আহবায়ক ও সহকারী কমিশনার (ভূমি) সুলতানা রাজিয়া, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, অফিসার ইন্চার্জ জাফর ইকবাল, সহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যান বৃন্দ, সাংবাদিকবৃন্দ ও বিপুল পরিমাণ দর্শকবৃন্দ। খেলার ধারাবিবরণী দায়িত্ব পালন করেন উপজেলা প্রকল্প কর্মকর্তা মো মেশকাতুর রহমান। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মোশতাক আহমেদ ফারাস। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি