সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

নেত্রকোণা জেলা প্রেসক্লাব সভাপতিকে বিদায় সংবর্ধনা

রিপোর্টারের নাম:
  • আপডেট : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১৬৩ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সভাপতি ও সদ্যবিদায়ী জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গত রোববার প্রেসক্লাবের হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করে নেত্রকোণা জেলা প্রেসক্লাব।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুন্সী, প্রধান আলোচক ছিলেন প্রেসক্লাবের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী। প্রেসক্লাবের সহসভাপতি এডভোকেট সানাওয়ার হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও সম্পাদক এম. মুখলেছুর রহমান খান এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সোহেল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনির হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার।

এ ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক মোঃ হাবিবুর রহমান, শ্যামলেন্দু পাল, সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, যুগসম্পাদক একে এম আব্দুল্লাহ, তথ্য প্রযুক্তি সম্পাদক হানিফ উল্লাহ আকাশ প্রমুখ। এ সময় সদ্য বিদায়ী সভাপতিকে ক্রেস্ট ও বই দিয়ে বিদায় সংবর্ধনা দেন প্রেসক্লাবের সদস্যবৃন্দ। পরে বক্তারা জেলা প্রশাসকের বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে তার স্মৃতিচারণ করেন।

 

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি