বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

র্পূবধলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন

রিপোর্টারের নাম:
  • আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১৩৫ পঠিত

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সকল ধর্মের মানুষের সম্প্রীতি বজায় রেখে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে এবং ষড়যন্ত্রকারীদের যেকোনো সাম্প্রদায়িক উস্কানি মোকাবেলায় সবাইকে সচেতন থাকতে হবে।”

তিনি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নেত্রকোণার পূর্বধলা উপজেলার বিভিন্ন পূজামন্ডপ প্রদর্শনকাল এসব কথা বলেন।এসময় তিনি আরো বলেন, “আমরা সবাই এক হয়ে যুদ্ধ করেছিলাম, কাজেই ধর্ম যার যার উৎসব সবার, ধর্ম যার যার রাষ্ট্র সবার। বাংলাদেশে যারা সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়াবে, যারা হিন্দুদের পূজা আক্রমণ করতে আসবে আমরা দ্ব্যর্থহীন কণ্ঠে বলছি তাদের হাত পা আমরা গুড়িয়ে দিবো। আমরা হিন্দু-মুসলমান ঐক্যবদ্ধভাবে যুদ্ধ করেছি।

এই বাংলাদেশ বঙ্গবন্ধু সৃষ্টি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন, আপনাদের পাশে আছেন, আপনাদের পাশে থাকবেন।”এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাজু আহমেদ রাজু, বাংলাদেশ ছাত্রলীগের সহ সম্পাদক আহনাফ হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল কালাম তালুকদার সহ পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি