বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় উত্তেজিত যাত্রীদের ধাওয়া; স্টেশন মাস্টারের স্টেশন ত্যাগ আটপাড়ায় স্কুলের সভাপতি নির্বাচন বন্ধ করতে ২ শিক্ষককে অপহরণের অভিযোগ নিয়োগ বিজ্ঞপ্তি আবশ্যক নেত্রকোণার মিডিয়া ব্যাক্তিত্ব মুখলেছের পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত আটপাড়ায় দরপত্রে অংশ গ্রহণকারী সমিতিকে  ইজারা না দিতে আবেদন আটপাড়ায়  ঈমাম ও উলামা পরিষদের সীরাতুন্নবী ( সাঃ) অনুষ্টিত নেত্রকোনায় মাহে-রমজানের পবিত্রতা রক্ষা ও ইসরাইলী পন্য বর্জনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পূর্বধলায় মাধ্যমিকে’র প্রশিক্ষণে সার্পোট স্টাফের স্বাক্ষর জালসহ টাকা আত্মসাৎ এর অভিযোগ মহুয়া সাহিত্য টিপস্

নেত্রকোনায়  ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং

রিপোর্টারের নাম:
  • আপডেট : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ২০৭ পঠিত

বিশেষ  প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন উপলক্ষে নেত্রকোনায় প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। আগামী ২২ মার্চ সারাদেশের ন্যায় ‘ক’ শ্রেণীর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে এ ঘর হস্তান্তর করা হবে। এর মধ্যে দিয়েই নেত্রকোনার ৯টি উপজেলা ভূমি ও গৃহহীন মুক্ত হচ্ছে।

৩য় পর্যায়ের অবশিষ্ট ৫৯৬টি এবং ৪র্থ পর্যায়ের ৬০৬টি সহ মোট ১২০২টি পরিবারের মাঝে আশ্রয়ন প্রকল্পের গৃহ হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী। একই সাথে উপকারভোগী পরিবারের নিকট জমির কবুলিয়ত দলিল ও খতিয়ান প্রদান করা হবে।

সোমবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল্লাহ আল মনসুর, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার,সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আকলিমা আক্তারসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি