মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় উত্তেজিত যাত্রীদের ধাওয়া; স্টেশন মাস্টারের স্টেশন ত্যাগ আটপাড়ায় স্কুলের সভাপতি নির্বাচন বন্ধ করতে ২ শিক্ষককে অপহরণের অভিযোগ নিয়োগ বিজ্ঞপ্তি আবশ্যক নেত্রকোণার মিডিয়া ব্যাক্তিত্ব মুখলেছের পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত আটপাড়ায় দরপত্রে অংশ গ্রহণকারী সমিতিকে  ইজারা না দিতে আবেদন আটপাড়ায়  ঈমাম ও উলামা পরিষদের সীরাতুন্নবী ( সাঃ) অনুষ্টিত নেত্রকোনায় মাহে-রমজানের পবিত্রতা রক্ষা ও ইসরাইলী পন্য বর্জনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পূর্বধলায় মাধ্যমিকে’র প্রশিক্ষণে সার্পোট স্টাফের স্বাক্ষর জালসহ টাকা আত্মসাৎ এর অভিযোগ মহুয়া সাহিত্য টিপস্

কেন্দুয়ায় প্রধান শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

রিপোর্টারের নাম:
  • আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১০৮ পঠিত

বিশেষ  প্রতিনিধি ঃ নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের গড়াডোবা আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক কামরুজ্জামান ভূঁইয়ার বিরোদ্ধে চলমান এইচএসসি পরীক্ষায় নিয়ম বহির্ভূতভাবে এডমিট কার্ডের জন্য ৮শ টাকা করে নেয়াসহ বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের অভিযোগে প্রতিষ্ঠান প্রাঙ্গনে মানবন্ধন করেছেন উক্ত প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। ৬ মে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান ভূঁইয়ার বিরোদ্ধে ২৬টি অভিযোগ তোলা হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য কাজিম উদ্দিন খান কাজল, অভিভাবক সাইদুল ইসলাম, মজিবুর রহমান, বুলবুল আহমেদ, মোস্তাফিজুর রহমান, ফজলু মিয়া, সোহরাব মিয়া, শিক্ষার্থী রাকিব হাসান, ইমন, শামীম, তোফাজ্জল, আরিফুল প্রমূখ। শিক্ষার্থীরা জানান, আমাদের প্রধান শিক্ষক কামরুজ্জামান স্যার এসএসসি পরীক্ষার্থীর প্রবেশ পত্রের জন্য (এডমিট কার্ড) ছাত্র-ছাত্রীদের কাছ থেকে ৮শ টাকা করে নিয়েছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ করা হলেও কোন কাজ হচ্ছে না।

এছাড়া ফরম পূরণের জন্য অতিরিক্ত টাকা নিয়ে ছিলেন, তাই আমরা আমাদের টাকা ফেরত ও স্বেচ্ছাচারী প্রধান শিক্ষকের পদত্যাগ চাই। এ ব্যাপারে প্রধান শিক্ষক কামরুজ্জামান ভূঁইয়া সাংবাদিকদের বলেন, সব অভিযোগ মিথ্যা। আমি অতিরিক্ত কোন টাকা নিইনি। একটি কূচক্রি মহল আমার বিরোদ্ধে লেগেছে। তারাই আমাকে বেকায়দায় ফেলতে শিক্ষার্থী ও অভিভাবকদের দিয়ে এই সব করাচ্ছেন।

 

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি