মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় উত্তেজিত যাত্রীদের ধাওয়া; স্টেশন মাস্টারের স্টেশন ত্যাগ আটপাড়ায় স্কুলের সভাপতি নির্বাচন বন্ধ করতে ২ শিক্ষককে অপহরণের অভিযোগ নিয়োগ বিজ্ঞপ্তি আবশ্যক নেত্রকোণার মিডিয়া ব্যাক্তিত্ব মুখলেছের পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত আটপাড়ায় দরপত্রে অংশ গ্রহণকারী সমিতিকে  ইজারা না দিতে আবেদন আটপাড়ায়  ঈমাম ও উলামা পরিষদের সীরাতুন্নবী ( সাঃ) অনুষ্টিত নেত্রকোনায় মাহে-রমজানের পবিত্রতা রক্ষা ও ইসরাইলী পন্য বর্জনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পূর্বধলায় মাধ্যমিকে’র প্রশিক্ষণে সার্পোট স্টাফের স্বাক্ষর জালসহ টাকা আত্মসাৎ এর অভিযোগ মহুয়া সাহিত্য টিপস্

আটপাড়ায় দরপত্রে অংশ গ্রহণকারী সমিতিকে  ইজারা না দিতে আবেদন

আটপাড়া প্রতিনিধি :
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ৭০ পঠিত

নেত্রকোনার আটপাড়ায় লুনেশ্বর ইউনিয়নের লুনেশ্বর মির্জাপুর গ্রাম সংলগ্ন কুমারিয়া খালের ইজাদারা নিতে দরপত্র ক্রয় করে সোনালী মৎস্যজীবি সমবায় সমিতি লিঃ । কিন্তু সমিতির সভাপতি, সম্পাদক সহ কয়েকজনকে নিয়ে সমিতির অন্তর্ভুক্ত সদস্যকে  বাদ দিয়ে কর্তৃত্ত খাটাতে পারবে এমন বহিরাগত ব্যক্তিদের সংগে নিয়ে প্রায় ছয় বছর যাবত খালটি ভোগদখল করে আসছে।

এতে সমিতির ২০জনের মধ্যে  ১২জনকে এরা সুবিধা থেকে বঞ্চিত করে আসছে। এমনকি অনেক সদস্যের স্বাক্ষর জাল করে গত ০২ফেব্রুয়ারী ২০২৩ইং সালে পরিচালনা কমিটিও করে ।  প্রকৃত সদস্য গোলাপ মিয়া,মৎস্য কার্ড নং ৩০৭২০৪০০৩৫০০০৫৫৮. নয়াব মিয়া,কার্ড নং -৩০৭২০৪০নেয়। ০৩৫০০০৫৭৭.কাজিম উদ্দিন, কার্ড নং -৩০৭২০৪০০৩৫০০০৬০৯.ও সোনা মিয়া কার্ড নং- ৩০৭২০৪০০৩৫০০০৫৬৪ বাদী হয়ে অন্যান্য নিরীহ সুবিধা বঞ্চিতদের পক্ষে এই এ অভিযোগ  করেন। গত ৩০শে জানুয়ারী,২০২৪,ইং তারিখের প্রকাশিত দরপত্র সোনালী মৎস্যজীবি  সমিতির লিঃ নামে ইজারা না দেওয়া  প্রসংগে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে আবেদন  করলে দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) নিলুফার ইয়াসমিন বর্তমানে বিষয়টি তদারকি করছেন।

তাঁর কাছে জানতে চাইলে তিনি জানান – ইতিমধ্যে বাদী পক্ষের সাথে কথা বলেছি। বিবাধী পক্ষের সাথে কথা বলব। বিষয়টি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজমান আছে। এলাকা ঘুরে, জানা  যায়, প্রকৃত মৎস্যজীবিদের হাত সমিতি ফিরিয়ে দেওয়ার জোর দাবী উঠেছে। এদিকে উল্লেখিত সদস্যগন বিজ্ঞ নোটারী পাবলিক, নেত্রকোনা বরাবরে  উক্ত সমিতি কে ইজারা না দেয়ার জন্য এফিডেফিট সম্পাদন  করেছেন।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি