মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় উত্তেজিত যাত্রীদের ধাওয়া; স্টেশন মাস্টারের স্টেশন ত্যাগ আটপাড়ায় স্কুলের সভাপতি নির্বাচন বন্ধ করতে ২ শিক্ষককে অপহরণের অভিযোগ নিয়োগ বিজ্ঞপ্তি আবশ্যক নেত্রকোণার মিডিয়া ব্যাক্তিত্ব মুখলেছের পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত আটপাড়ায় দরপত্রে অংশ গ্রহণকারী সমিতিকে  ইজারা না দিতে আবেদন আটপাড়ায়  ঈমাম ও উলামা পরিষদের সীরাতুন্নবী ( সাঃ) অনুষ্টিত নেত্রকোনায় মাহে-রমজানের পবিত্রতা রক্ষা ও ইসরাইলী পন্য বর্জনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পূর্বধলায় মাধ্যমিকে’র প্রশিক্ষণে সার্পোট স্টাফের স্বাক্ষর জালসহ টাকা আত্মসাৎ এর অভিযোগ মহুয়া সাহিত্য টিপস্

নেত্রকোনায় খাদ্য সামগ্রী ও সুরক্ষা উপকরণ বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৮১ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ করোনা মহামারীর ধকল কাটিয়ে উঠে জীবিকায়ন চলমান রাখার ব্যবস্থা হিসেবে বেসরকারী সংগঠন বাংলাদেশ নারী প্রগতি সংঘ কর্তৃক বাস্তবায়িত এ্যাডভান্সিং ইকুয়্যালিটি অব উইম্যান এন্ড মারজিনালাইজড পীপুল্ (আওয়াম) প্রকল্পের উদ্যোগে গতকাল ২৯ মে খাদ্য দ্রব্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্ভোধন করেন নেত্রকোণা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার। বাংলাদেশ নারী প্রগতি সংঘের পূর্ব কাটলী কেন্দ্র অফিসে কেন্দ্র ব্যবস্থাপক মৃনাল কান্তি চক্রবর্তীর সভাপতিত্বে এবং উন্নয়ন কর্মকর্তা কল্পনা ঘোষের সঞ্চালনায় আয়োজিত বিতরণ কার্যক্রমে এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম. মোখলেছুর রহমান খানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার বলেন নারী প্রগতি সংঘ কর্তৃক আয়োজিত আজকের এই মানবিক কর্মসূচি সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। করোনা মোকাবেলায় সরকারী বেসরকারী প্রতিষ্ঠান সমূহ একত্রে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ নারী প্রগতি সংঘ শুরু থেকেই প্রশাসনের সাথে সমন্বয় করে যৌথভাবে কাজ করে যাচ্ছে। আমি আশাবাদী আজকের এই সহায়তা কার্যক্রম সহায়তা গ্রহণকারীদের জীবিকা চলমান রাখতে কিছুটা হলেও অবদান রাখবে।

সবশেষে তিনি সকলকে করোনা সুরক্ষা টীকা গ্রহন সহ জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমে যুক্ত হওয়ার আহবান জানান। প্রেসক্লাব সম্পাদক এম মোখলেছুর রহমান খান বলেন নারী প্রগতি সংঘ সবসময় পিছিয়ে পড়া মানুষ বিশেষ করে নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আজকের এই সহায়তা কার্যক্রম অতিদরিদ্র মানুষদের যথেষ্ঠ উপকারে আসবে বলে আমি আশাবাদী। কেন্দ্র ব্যবস্থাপক মৃনাল কান্তি চক্রবর্তী বলেন করোনা ভাইরাস যখন মহামারী আকার ধারন করে তখনো আমরা এ ধরনের কার্যক্রম বাস্তবায়ন করেছি। বর্তমানে ৫৫০ জন নারী দল সদস্যের মাঝে চাল, ডাল, তেল, পেয়াঁজ, লবণ, আলু, সাবান, হুইল ডিটারজেন্ট সহ মাস্ক বিতরণ করছি যা তাদের জীবিকায়র চলমান রাখতে কিছুটা হলেও অবদান রাখবে।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি