মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বারহাট্টায় উত্তেজিত যাত্রীদের ধাওয়া; স্টেশন মাস্টারের স্টেশন ত্যাগ আটপাড়ায় স্কুলের সভাপতি নির্বাচন বন্ধ করতে ২ শিক্ষককে অপহরণের অভিযোগ নিয়োগ বিজ্ঞপ্তি আবশ্যক নেত্রকোণার মিডিয়া ব্যাক্তিত্ব মুখলেছের পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার অনুষ্ঠিত আটপাড়ায় দরপত্রে অংশ গ্রহণকারী সমিতিকে  ইজারা না দিতে আবেদন আটপাড়ায়  ঈমাম ও উলামা পরিষদের সীরাতুন্নবী ( সাঃ) অনুষ্টিত নেত্রকোনায় মাহে-রমজানের পবিত্রতা রক্ষা ও ইসরাইলী পন্য বর্জনের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পূর্বধলায় মাধ্যমিকে’র প্রশিক্ষণে সার্পোট স্টাফের স্বাক্ষর জালসহ টাকা আত্মসাৎ এর অভিযোগ মহুয়া সাহিত্য টিপস্

কেন্দুয়ায় খালের পানি প্রবাহ বন্ধ রেখে কালভার্টের নিচে হাঁসের খামার

রিপোর্টারের নাম:
  • আপডেট : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৬০ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ নিয়ম নীতিকে তোয়াক্কা না করে খালের পানি প্রবাহ বন্ধ করে দীর্ঘ প্রায় এক যুগ ধরে ব্রীজের নিচে হাঁসের খামার স্থাপন করে ব্যবহার করলেও নজরে আসছে না কারোর।

কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের মাসকা বাজারের পশ্চিম পাশে কেতকির মা খালের ওপর ৩ ভেন্টের কালভার্টে নিচে একটি ভেন্ট দখল করে হাঁস লালন-পালনে জন্য এই ঘরটি স্থাপন করা হয়েছে। সরজমিন গিয়ে জানা যায়,ব্যস্ততম এই সড়কের কেতকির মা খালের ওপর প্রায় দেড় যুগ পূর্বে ৩ ভেন্টের কালভার্ট নির্মাণ করে সড়ক ও জনপথ বিভাগ।

পানি নিষ্কাশনের গতিপথের সুবিধার্থে কালভার্টে ৩টি ভেন্ট রাখা হয়। ওই ৩টি ভেন্টের একটি দখল নেয় স্থানীয় হাঁস খামারী বদরুল মিয়া। কালভার্টের দখল করা ওই ভেন্টিতে প্রথমে মাটি কেটে ভরাট করা হয়। দুই পাশের দেয়াল ও উপরের চাঁদ থাকার সুবাদে দুই পাশে টিনের বেড়া দিয়ে নির্বিঘ্নে হাঁস লালন-পালন করছেন খামারী। খামারী বদরুল মিয়া জানান,অনেক আগে থেকেই অন্য এক লোক এখানে হাঁস পালত । আমি এ বছর হাঁস রাখছি। কয়েকদিনের মধ্যেই হাঁসগুলো বিক্রয় করে দেব। এব্যাপারে জানতে চাইলে ইউএনও মাহমুদা বেগম জানান, বিষয়টি খোঁজ নিয়ে দেখবো সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি