সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

কেন্দুয়ায় ৭৫ বছর বয়সী বৃদ্ধকে কুপিয়ে রক্তাক্ত জখম

রিপোর্টারের নাম:
  • আপডেট : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৯৬ পঠিত

কেন্দুয়া প্রতিনিধি :নেত্রকোণার কেন্দুয়ায় হাজী সামছুদিদ্দন ভূঁইয়া নামে ৭৫ বছরের এক বৃদ্ধলোককে রামদা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সাইদুল ইসলামে এক যুবক।এ ঘটনাটি ২০ জুলাই সাহিতপুর-রোয়াইলবাড়ী বাজার সড়কের আমতলা সাইফুল ইসলামের দোকানে সামনে ঘটে।আহত বৃদ্ধ সামছুদিদ্দন ভূঁইয়া আমতলা গ্রামের বাসিন্দা। আর সাইদুল ইসলাম প্রতিবেশী হরিপুর গ্রামের মৃত মাইনুল ইসলামের ছেলে।

আহতের পরিবার ও এলাকাবাসী সুত্রে জানা গেছে ,মুসলিম উদ্দিন ও আহত বৃদ্ধ সামছুদিদ্দন ভূঁইয়া পাশাপাশি বাড়ি হলেও মুসলিম উদ্দিন বাড়ির সীমানা পরেছে হরিপুর গ্রামে আর আহত বৃদ্ধ সামছুদ্দিন ভূঁইয়ার বাড়ির সীমানা পরেছে আমতলা গ্রামে। কয়েকদিন পূর্বে মুসলিম উদ্দিনের ছেলে আলমের সাথে সামছুদিদ্দন ছেলে আনোয়ারের তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। বিষয়টির মিমাংসার উদ্যোগও নিয়েছিল কয়েকজন।

বুধবার দুপর ১২ টার দিকে গ্রামের সাইফুল ইসলামের দোকানের সামনে বসে আহত বৃদ্ধ হাজী সামছুদ্দিন ভূঁইয়ার আরো দুইজন মুরুব্বির সাথে কথা বলছিলেন। এমন সময় পেচন থেকে এসে সাইদুল বৃদ্ধকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা বৃদ্ধকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। এব্যাপারে কেন্দুয়া থানা ওসি আলী হোসেন পিপিএম জানান,খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এলাকার পরিবেশ শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনগত সহায়তা করা হবে।

শেয়ার করুন:

এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি