রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৭:৩৫ পূর্বাহ্ন

দূর্গাপুরে সাদ্দাম আকুঞ্জির কম্বল বিতরণ

রিপোর্টারের নাম:
  • আপডেট : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১৯৪ পঠিত

রিফাত আহমেদ রাসেল: নেত্রকোনার দুর্গাপুরে শীতার্ত ও অসহায়দের মাঝে শীতের কম্বল বিতরণ করেছেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকুঞ্জি। শুক্রবার পৌর শহরের বিরিশিরিতে দিনব্যাপী এই কম্বল বিতরণ করেন তিনি। উপজেলার প্রায় এক হাজার মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণ কালে সাদ্দাম আকুঞ্জি সহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এদিকে কম্বল বিতরণের খবরে সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্থান থেকে মানুষরা ভিড় করেন তার বাড়িতে। সবার মাঝে কম্বল বিতরণের পাশাপাশি বিভিন্ন জনকে আর্থিকভাবেও সহায়তা করেন তিনি। এছাড়াও উপজেলার বেশ কয়েকটি মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝেও শীতের কম্বল পৌঁছে দেন তিনি।

সীমান্তবর্তী উপজেলায় গেল কয়েক দিন ধরেই তীব্র শীত শুরু হয়েছে। বিশেষ করে উপজেলার সদর ইউনিয়ন কুল্লাগড়া ইউনিয়নসহ পাহাড়ি এলাকার মানুষদের মাঝে শীতের এই সময় গরম কাপড়ের অভাবে কষ্টের যেনো শেষ নেই। তাদের এই কষ্ট কিছুটা নিবারণে শীতের কম্বল বিতরণ শুরু করেছেন বলে জানা সাদ্দাম আকুঞ্জি। সাদ্দাম আকঞ্জি জানান, ভারতীয় সীমান্তবর্তী এই উপজেলায় প্রতিবছরই তীব্র শীত পড়ে। এ বছরও এলাকায় অনেক শীত পড়েছে। শীতের সময় এলাকার অনেক মানুষ গরম কাপড়ের জন্য কষ্ট করেন। এস/জ

 

শেয়ার করুন:
এ জাতীয় আরও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এক ক্লিকে বিভাগের খবর

© All rights reserved © 2021 dainikjananetra
কারিগরি সহযোগিতায় পূর্বকন্ঠ আইটি